কুলাউড়ায় আরো তিন ইউনিয়নে জনপ্রতিনিধি সম্মাননা ও বাজেট ২০২৩-২৪ অবহিতকরণ সভার আয়োজন  করলেন সাদরুল

Uncategorized আইন ও আদালত জাতীয় বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি :  পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে জনপ্রতিনিধিদের সম্মাননা এবং জাতীয় বাজেট ২০২৩-২৪ নিয়ে অবহিতকরণ কমসূচি শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমদ খান।


বিজ্ঞাপন

বাজেট অবহিতকরন সভায় স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)

আজ ১৯ জুন,  কুলাউড়া উপজেলার ব্রাহ্মণ বাজার, টিলাগাও এবং জয়চন্ডী ইউনিয়নে এ কাযক্রম সম্পন্ন হয়।এর আগে গত ১৮ জুনে বরমচাল, ভাটেরা ও ভূকশিমইল ইউনিয়নে এই কার্যক্রম সম্পন্ন হয়েছিল।

স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান জানান, ২০০৯ সালে পিলখানা হত্যাকাণ্ডের পর পরই আমার বদলী হয় জাতীয় সংসদে। সেখানে সৌভাগ্য হয়েছে দীর্ঘ দশ বছরের অভিজ্ঞতা অর্জনের। নিরাপত্তা ছাড়াও আইন প্রণয়ন, কমিটি সাপোর্ট , প্রশাসনিক সাপোর্ট, ইন্টার পার্লামেন্টারী এফেয়ার্স সহ বিভিন্ন বিষয়ে মাননীয় স্পীকার আমাকে দায়িত্ব দিতেন।

আমন্ত্রিত অতিথিদের বাজেট সম্পর্কে ধারণা দিচ্ছেন স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)

তাই সংসদের কার্যক্রম নিয়ে আমার রয়েছে বিস্তারিত ধারনা। সংসদে গত ১লা জুন বাজেট উপস্থাপন হয়, এই বাজেটের উল্লেখযোগ্য অংশসমূহ লিফ্লেট আকারে স্থানীয় জনপ্রতিনিধিদের হাতে তুলে দিচ্ছি এবং আলোচনার সূত্রপাত করছি। আর যেহেতু ঈদ-উল-আযহা আসন্ন তাই জনপ্রতিনিধিদেরও সম্মাননা দিচ্ছি।

মাননীয় প্রধানমন্ত্রী প্রায়ই বলেন, ” বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ।” আর তৃণমূল জনপ্রতিনিধিদের কাজে বাজেটের খুটিনাটি তুলে ধরা আর বিরোধীদের ছড়ানো গুজব মোকাবিলা করতেই এ উদ্যোগ।

উল্লেখ্য, কুলাউড়ার ১৩ টি ইউনিয়নকে ক,খ,গ,ঘ এই চারটি গ্রুপে ভাগ করে সব কটি ইউনিয়নে এই কার্যক্রম চলবে।অনুসঠানটির প্রধান সম্নবয়কারী ড: নারায়ণ চন্দ্র এবং পরিচালনা করেন এপি তালুকদার জনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *