র‍্যাবের মাদক বিরোধী অভিযান : প্রাইভেটকার মাদকসহ ২ জন মাদক ব্যাবসায়ী আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

মোহাম্মদ মাসুদ :  ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন ময়মনসিংহ টু কিশোরগঞ্জগামী পাকা রাস্তার ওপর একটি প্রাইভেটকার থেকে ২২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল শুক্রবার  ৫ জুলাই, দুপুর ২ টা ৩০ মিনিটের সময়  গৌরীপুর থানাধীন রামগোপালপুর ইউনিয়নের শিবপুর নামক এলাকা হতে মোঃ জাফর হোসেন (৫৪) ও সহযোগী মোঃ জলিল মিয়া (৪৫),কে র‍্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ।


বিজ্ঞাপন

আটককৃতের পরিচয় মোঃ জাফর হোসেন এর পিতা-মৃত আলম মিয়া, সাং-উপদিলামছি, থানা-কবিরহাট, জেলা-নোয়াখালী ও সহযোগী মোঃ জলিল মিয়া পিতা-তারা মিয়া, সাং-রাজাপুর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মনবাড়ীয়া।

গতকাল  শুক্রবার সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেছেন এবং মো: জাহিদুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জানান। একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদে কিশোরগঞ্জ থেকে ২ জন মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ গাঁজাসহ ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছে।

উক্ত সংবাদে অধিনায়কের নির্দেশক্রমে  কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে আভিযানে দুপুর ২ টা ৩০ মিনিটের সময় গৌরীপুর থানাধীন রামগোপালপুর ইউনিয়নের শিবপুর নামক এলাকায় চেকপোস্ট পরিচালনাকালে প্রাইভেটকার থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে আসামিদের আটক করে।

জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। প্রাইভেটকারের পিছনের সিটের পিছনে সু-কৌশলে রাখা ২২ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা, নগদ ১৪৫০ টাকা ও আমেরিকান মুদ্রার ২০ (বিশ) ডলারের একটি নোট, মাদক ব্যবসায় ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও মাদক বহনের কাজে ব্যবহৃত সাদা রংয়ের ০১টি প্রাইভেটকার উদ্ধারপূর্বক জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্য গাঁজার আনুমানিক মূল্য  ৩,৩৭,৫০০ (তিন লক্ষ সাইত্রিশ হাজার পাঁচশত) টাকা।

র‍্যাব কর্মকর্তারা জানান,  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত  আসামীদ্বয়ের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানায় মামলা দায়ের ও আসামী হস্তান্তর প্রক্রিয়াধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *