রাজধানীর  মহাখালীতে ভাইয়ের হাতে ভাই খুন : অভিযুক্ত ভাই গ্রেপ্তার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : রাজধানীতে মহাখালীর ওয়্যারলেস গেইট এলাকার একটি বাড়ির নিচতলায় থাকা খাবার হোটেল থেকে মশিউর রহমান ভূঁইয়া (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলি। গত সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ।


বিজ্ঞাপন

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছোট ভাই ফরিদ উদ্দিন ভূইয়া ওরফে বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) অমিত কুমার সাহা বলেন, “আমরা খবর পেয়ে মহাখালী ওয়্যারলেস গেইটের একটি বাসার নিচতলায় ‘বন্ধু রেস্টুরেন্ট’ থেকে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করি। ওই হোটেলের এক কর্মচারীর কাছ থেকে জানতে পারি, সোমবার সন্ধ্যার দিকে খাবার নিয়ে ভেতরে গিয়ে সে দেখে মশিউর রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে।


বিজ্ঞাপন

প্রাথমিক ভাবে জানা গেছে, নিহতের ছোট ভাই ফরিদ উদ্দিন ভূঁইয়া (বাবু) মাদকাসক্ত বড় ভাইয়ের কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে ভারী কোনো লোহার বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মশিউরের। এদিকে এই ঘটনায় অভিযুক্ত ফরিদ উদ্দিন ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, নিহতরা চার ভাই। পারিবারিকভাবে তারা অনেক প্রতাপশালী। কিন্তু বড় ভাই ৫২ বছর বয়স হলেও তিনি এখনো বিয়ে করেননি। তার মানসিক সমস্যা আছে। ছোট ভাই বাবুর বিরুদ্ধে অস্ত্রসহ বিভিন্ন মামলা রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *