রংপুরে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক বিভিন্ন অনিয়মের অভিযোগে ৪ টি প্রতিষ্ঠান কে  ৪০,০০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি : রবিবার  ১৭ সেপ্টেম্বর, রংপুর পীরগাছা  উপজেলা প্রশাসন  ও বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের  সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালিত হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  স্বপন ফিলিং স্টেশন, পীরগাছা বাজার পরিমাপে কম দেওয়ায় ১০,০০০ টাকা জরিমানা জরিমানা করা হয়। এবং তেলের গুণগত মান পরীক্ষণের জন্য নমুনা সংগ্রহ। আজিরন ফিলিং স্টেশন, শরীফ সুন্দর, পীরগাছা পরিমাপে কম দেওয়ায় ২০,০০০ টাকা  জরিমানা করা হয়  এবং তেলের গুণগত মান পরীক্ষণের জন্য নমুনা সংগ্রহ করা হয় এবং ভাই ভাই ফিলিং স্টেশন, দেউতি বাজার, পীরগাছা এর কাগজপত্র হালনাগাদ না থাকায় ১০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন নাজমুল হক সুমন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, পীরগাছা, রংপুর ও মুসা নাসের চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারী কমিশনার (ভূমি) , রংপুর।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) এবং আলমাস মিয়া পরিদর্শক (মেট্রোলজি) প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয়  কার্যালয়ের এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *