বাংলাদেশ সুপ্রীমকোর্টের সিনিয়র আইনজীবী এড. সিরাজুল হকের মৃত্যুতে শোক প্রকাশ

এইমাত্র জাতীয় জীবন-যাপন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী মজলুম জননেতা মওলানা ভাসানী স্মৃতি সংসদের সাবেক সাধারণ সম্পাদক, বরিশাল বিভাগ সমিতির প্রতিষ্ঠাতা সম্পাদক, মেহেন্দিগঞ্জ সমিতি- ঢাকার প্রতিষ্ঠাতা সদস্য, বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচন ১৯৭৯ তে জাসদ মনোনীত প্রার্থী হিসেবে অংশগ্রহণ, নির্লোভ, নিরাহংকার, পরোপকারী এড. শাহ মো. সিরাজুল হক ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে দিবাগত রাত ৩.১৫ মিনিটে স্ট্রোকজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
মরহুম এড. শাহ মো. সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দেন বরিশাল বিভাগ সমিতির সভাপতি ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহমেদ, বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম.এ জলিল, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান এম.এ ভাসানী, বাংলাদেশ ন্যাপের সহ সভাপতি স্বপন কুমার সাহা, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার, পিপলস ডেমোক্রেটিক পার্টির মহাসচিব সিদ্দিকুর রহমান, জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন (দীপু মীর), মেহেন্দিগঞ্জ সমিতির সভাপতি ড. মো. ইউনুস আকন। সম্মিলিত সামাজিক সংস্কৃতিক পরিষদের মহাসচিব সাংবাদিক মহসীন আহমেদ স্বপন এড. শাহ মো. সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিদাতারা বলেন, এড. শাহ মো. সিরাজুল হক এর মৃত্যুতে আমাদের যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। বিবৃতিদাতারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *