বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিস কর্তৃক  মোবাইল কোর্ট পরিচালনা :  ৪টি  প্রতিষ্ঠান কে  ২২,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিস কর্তৃক ২৬ অক্টোবর  মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স রস মেলা, সদর মৌলভীবাজার প্রতিষ্ঠানটি ত আমদানিকৃত স্ক্রীনক্রিম পণ্যের অনূকূলে বিএসটিআই হতে ছাড়পত্র গ্রহণ ব্যতিরেকে বিক্রয় ও বিতরণ করার অপরাধে ” ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২,০০০  টাকা জরিমানা  করা হয়।

মেসার্স বনফুল এন্ড কোং, সদর, মৌলভীবাজার প্রতিষ্ঠানটি আমদানিকৃত স্ক্রীনক্রিম পণ্যের অনূকূলে বিএসটিআই হতে ছাড়পত্র গ্রহণ ব্যতিরেকে বিক্রয় ও বিতরণ করার অপরাধে ” ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২,০০০  টাকা  জরিমানা করা হয়।

মেসার্স মিঠাই, সদর মৌলভীবাজার প্রতিষ্ঠানটি ফার্মেন্টেড মিল্ক পন্যের অনুকূলে সিএম লাইসেন্স গ্রহণ না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন, ২০১৮ অনুযায়ী ১০,০০০ টাকা জরিমানা করা হয়।

মেসার্স টেস্টি ট্রিট, সদর মৌলভীবাজার প্রতিষ্ঠানটি ফার্মেন্টেড মিল্ক পন্যের অনুকূলে সিএম লাইসেন্স গ্রহণ না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন, ২০১৮ অনুযায়ী ১০,০০০ টাকা জরিমানা করা হয়।

শামীমা আফরোজ মারলিজ , এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয় মৌলভীবাজার এর নেতৃত্বে পরিচালিত  মোবাইল কোর্টে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন ফিল্ড অফিসার (সিএম) উক্ত মোবাইল কোর্টে প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের এরকম কার্যক্রম পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *