পিবিআই নেত্রকোণা জেলার অপরাধ পর্যালোচনা ও বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  গত ২৯ অক্টোবর,  পিবিআই নেত্রকোণা জেলায় অপরাধ পর্যালোচনা ও বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি  বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম । পিবিআই নেত্রকোণা জেলার ইনচার্জ, অতিরিক্ত পুলিশ সুপার  শাহীনুর কবির সহ সকল তদন্তকারী কর্মকর্তাগণ সভায় আরো উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

উক্ত আলোচনা সভায় পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি  বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম  তিনি দীর্ঘ দিন যাবৎ মূলতবী মামলা সমূহ দ্রুত নিষ্পত্তির তাগিদ প্রদান করেন। সভায় মামলা নিষ্পত্তির আইনী ও পদ্ধতিগত জটিলতা নিরসন সম্পর্কে আলোকপাত করা হয়। এছাড়াও বিভিন্ন ইউনিটের তদন্তকাজের অভিনব পদ্ধতি ও অভিজ্ঞতা বিনিময় করা হয়। এ সময় তিনি ছায়া তদন্ত রেজিস্ট্রার রক্ষণাবেক্ষণের প্রতি গুরুত্ব আরোপ করা হয়।

পিবিআই নেত্রকোণা জেলা সফরকালে পিবিআই প্রধান ও তার সহধর্মিণী ডা. জয়া মল্লিক নেত্রকোণার সাত শহিদের মাজার, দূর্গাপুর থানাধীন বিজয়পুর চিনা মাটির পাহাড়, রানীখং মিশন এবং কমরেড মনি সিং স্মৃতি জাদুঘর সহ বিভিন্ন ঐতিহাসিক স্থান পরিদর্শন করেন। এ সময় তার সফরসঙ্গী ছিলেন শাহীনুর কবির, অতিরিক্ত পুলিশ সুপার, পিবিআই, নেত্রকোণা জেলা ও তার সহধর্মিণী সেলিনা কবির।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *