বিএসটিআই এর কুমিল্লা জেলা অফিস কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা  : ২ টি প্রতিষ্ঠান কে জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর কুমিল্লা জেলা অফিস পরিচালিত মোবাইল কোর্টের দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল মঙ্গলবার ৭ নভেম্বর, পন্যের গুণগত মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপে কারচুপি রোধে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কুমিল্লা জেলা অফিস ও চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুর জেলার সদর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, নিম্নমানের ও ভেজাল মিশ্রিত ডিজেল বিক্রি করায় এবং তৎ সংক্রান্ত মিথ্যা তথ্য প্রদান করায় মেসার্স রাশেদ গাজী এন্টারপ্রাইজ, বাগাদি চৌরাস্তা, সদর, চাঁদপুর কে বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারায় ১০,০০০ টাকা  জরিমানা করা হয়। প্রতি ৫ লিটার মবিলে ২০০ মিলি কম দেয়ায় মেসার্স সুমন অটো পার্টস, বাগাদি চৌরাস্তা, সদর, চাঁদপুর কে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ এর ৪৬ ধারায় ১৫,০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে  নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে দায়িত্ব পালন করেন এ আর এম জাহিদ হাসান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, চাঁদপুর এবং  রেশমা খাতুন,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, চাঁদপুর।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কুমিল্লা জেলা অফিসের কর্মকর্তা  মোঃ আমিনুল ইসলাম শাকিল, ফিল্ড অফিসার (সিএম)  এবং  আবু শিহাব মোহাম্মদ ইমতিয়াজ, পরিদর্শক (মেট্রোলজি)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *