বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  : পণ্যের মান নিয়ন্ত্রণ, ওজন ও পরিমাপ সংক্রান্ত বিষয়ে গতকাল মঙ্গলবার ৭ নভেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর  বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায়  সার্ভিলেন্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিলেন্স অভিযান পরিচালনা কালে, মেসার্স শ্যামল কর্মকার এন্ড জুয়েলার্স, বানারীপাড়া, বরিশাল এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স সুমন কর্মকার বানারীপাড়া, বরিশাল এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স তকদীর বেকারী এন্ড কনফেকশনারী, ইলুহার, বানারীপাড়া, বরিশাল এর বিস্কুট, কেক, পাউরুটি পণ্যের সিএম ও মোড়কজাত সনদ এবং ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

মেসার্স জনতা বেকারী এন্ড কনফেকশনারী, ইলুহার, বানারীপাড়া, বরিশাল বন্ধ পাওয়া যায়। মেসার্স চেয়ারম্যান এন্ড ব্রাদার্স, ফেরীঘাট, বানারীপাড়া, বরিশাল এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স সিকদার আয়রন স্টোর, ফেরীঘাট, বানারীপাড়া, বরিশাল এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স মামুন আয়রন স্টোর, ফেরীঘাট, বানারীপাড়া, বরিশাল এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ জাকির হোসেন মিয়া, উপপরিচালক (মেট) ও অফিস প্রধান, মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি), জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম), মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *