কেএমপি’র মাদক বিরোধী বিশেষ এক  অভিযানে ফেনসিডিল,  ইয়াবা ও গাঁজা সহ ৫ মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে গ্রেফতার কৃত ৫ মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র মাদক বিরোধী বিশেষ এক  অভিযানে ২৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০ ফেন্সিডিল এবং ২০০ গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার হয়েছে এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  গত ২৪ ঘন্টাব্যাপি  খুলনা মহানগর পুলিশ  মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ফেন্সিডিল ইয়াবা ও গাজাসহ ৫ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়।

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে উদ্ধার করা বিভিন্ন প্রকার মাদক দ্রব্য।

 

গ্রেফতার কৃত  মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,   নাজমূল ইসলাম নিশান (২০), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-দক্ষিণ টুটপাড়া, থানা-খুলনা, মোঃ শাকিল খান(২৬), পিতা-মোঃ রিপন খান, সাং-শেখপাড়া, থানা-সোনাডাঙ্গা মডেল; তরিকুল ইসলাম (২২), পিতা-মোঃ মজিদ আলী গাজী, সাং-সৈয়দ আলীপুর, থানা-শ্যামনগর, জেলা-সাতক্ষীরা, মোঃ ইব্রাহিম মোল্লা (৩১), পিতা-মোঃ দুলাল মোল্লা, সাং-নয়াবাটি মুন্সিবাড়ি ক্রস রোড, থানা-খালিশপুর এবং মোঃ আশিক খান(২৮), পিতা-মৃত: তৈয়ব খান, সাং-ভৈরব নগর গুচ্ছগ্রাম, থানা-দিঘলিয়া, জেলা-খুলনা, এ/পি সাং-রাজধানীর মোড়, থানা-খালিশপুর, খুলনা।

গ্রেফতার কৃত  মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ২৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০ ফেন্সিডিল এবং ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *