রাজশাহীতে র‍্যাবের মাদক বিরোধী বিশেষ অভিযান  :  ১৪১০ লিটার চোলাই মদ সহ ২ জন গ্রেফতার 

Uncategorized প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী)  :  র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কর্তৃক রাজশাহীর দূর্গাপুরে অভিযান পরিচালনা করে ১৪১০ লিটার চোলাইমদ উদ্ধারসহ  ২ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ রবিবার  ২৮ জানুয়ারি  ভোর সাড়ে ৫ টার সময়  রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন নারিকেলবাড়িয়া সাওতালপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ১৪১০ লিটার চোলাই  মদ  উদ্ধার করে এবং আসামী  সঞ্জিত রায় (৪০), পিতা-তিনকুড়ি রায়, এবং সুজন রায় (২২), পিতা-মৃত কালিপদ রায়, উভয় সাং-নারিকেলবাড়িয়া সাওতাল পাড়া, থানা-দূর্গাপুর, জেলা-রাজশাহী’কে গ্রেফতার করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন ৭নং জয়নগর ইউনিয়নের নারিকেল বাড়িয়া সাওতালপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী তপু রায় এর বসতবাড়িতে চোলাই মদ বিক্রি করছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই মাদক ব্যবসায়ী তপু রায় (২৫) এর বসতবাড়ীর চতুর দিকে ঘেরাও করে বাড়ীর ভিতর প্রবেশ করা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৩ জন ব্যক্তি পালানোর চেষ্টা কালে ঘটনাস্থল উক্ত বাড়ির ভিতরেই ২ জনকে র‌্যাবের টিম হাতেনাতে আটক করে এবং অপর ১জন ব্যক্তি দক্ষিণ দিক দিয়ে দৌড়ে রাতের আধারে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত আসামিরা জানায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ নিজ বসতবাড়ীতে অবৈধভাবে গোপনে চোলাইমদ প্রস্তুত করতঃ রাজশাহী জেলার বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার দূর্গাপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *