বিআরটিএ, ঢাকা মেট্রো সার্কেল-১ মিরপুর এবং নোয়াখালীর সেনবাগ উপজেলায় দুদকের অভিযান 

Uncategorized অনিয়ম-দুর্নীতি জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

বিআরটিএ, ঢাকা মেট্রো সার্কেল-১ মিরপুরে দুদকের অভিযান 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  মিরপুর বিআরটিএ, ঢাকা মেট্রো সার্কেল-১ অফিসে গ্রাহক হয়রানি ও দালালদের দৌরাত্ম্যের অভিযোগের প্রেক্ষিতে দুদক প্রধান কার্যালয় থেকে আজ রবিবার ২৮ জানুয়ারি,  একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। এ সময় এনফোর্সমেন্ট টিম ছদ্মবেশে গ্রাহক হিসেবে সেবা নিতে চাইলে দালালদের আনাগোনা দেখতে পায়। এছাড়া একাধিক দালাল তাদের পরিচিত বিআরটিএ সংশ্লিষ্টদের দ্বারা কাজ করিয়ে দেওয়ার আশ্বাস দেন।

এনফোর্সমেন্ট টিম একজন দালালকে হাতেনাতে ধরে এবং পরিচালক (ইঞ্জিনিয়ারিং) -কে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করে। পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে উক্ত দালালকে সোপর্দ করা হয়।

সার্কেল পরিচালক সংশ্লিষ্ট শাখাসমূহের কর্মকর্তাগণকে বহিরাগত দালাল প্রবেশের বিষয়ে সতর্ক করেন। দালাল ও তাদের সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে তিনি দুদক টিমকে জানান। অভিযানকালে সংগৃহীত তথ্যাবলি ও রেকর্ডপত্র যাচাইপূর্বক এনফোর্সমেন্ট টিম দুর্নীতি দমন  কমিশন (দুদক) বরাবর পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করবে।

 

নোয়াখালীর সেনবাগ উপজেলায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগে দুদকের অভিযান 

নিজস্ব প্রতিনিধি  :  আজ রবিবার ২৮ জানুয়ারি,  নোয়াখালীর সেনবাগ উপজেলার গাজীরহাট ঢালুয়া থেকে মগুরা বাজার পর্যন্ত রাস্তার পিচ ঢালাই কাজের অনিয়মের অভিযোগে দুদক, সজেকা, নোয়াখালী থেকে অপর একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।

অভিযানে সড়ক বিভাগের একজন নিরপেক্ষ প্রকৌশলীর উপস্থিতিতে রাস্তার নমুনা সংগ্রহ করা হয়। অভিযান পরিচালনা কালে প্রাথমিকভাবে কাজের মান সন্তোষজনক মর্মে প্রতীয়মান হয়েছে। সংগৃহীত রেকর্ডপত্র ও ল্যাব টেস্টের রিপোর্টের ভিত্তিতে অভিযোগের বিষয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন দুর্নীতি দমন কমিশন দুদকে দাখিল করবে এনফোর্সমেন্ট টিম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *