শরণখোলায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এমপি সোহাগ কর্তৃক ৬শতাধিক পরিবারের মধ্যে ইফতার বিতরণ 

Uncategorized ইতিহাস ঐতিহ্য খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার,  (বাগেরহাট) :  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার বিতরণ করা হয়েছে। ১৭ মার্চ বিকাল ৩টায় রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মিলনায়তনে ইফতার বিতরণ করেন প্রধান অতিথি বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ।


বিজ্ঞাপন

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, ইমরান হোসেন রাজিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ খালেক খান।

এ সময় আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবুল হোসেন নান্টু, ওয়াদুদ আকন, নজরুল ইসলাম আকন, বীর মুক্তযোদ্ধা আবু জাফার জব্বার, তপু বিশ্বাস, বিআরডিবির চেয়ারম্যান ও বাগেরহাট জেলা ছাত্রলীগের সদস্য জিয়াউল হাসান তেনজিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাদশা আলমগীর আলম,।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নেতা নয় তিনি বিশ্বের নেতা। তার হাত ধরে ৫২’র ভাষা আন্দোলন, ৬৯’র গণ অভ‚্যত্থান ও ১৯৭১ সালে জাতি ধর্ম নির্বিশেষে সকলকে আহবান জানিয়ে স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামে একটি লাল সবুজের পতাকার সুন্দর দেশ উপহার দিয়েছেন। পরে প্রধান অতিথি আলোচনা সভায় উপস্থিত ৬ শতাধিক নারী পুরষের মধ্যে ইফতার বিতরণ করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *