বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে কুসিকের অংকনশালায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized ইতিহাস ঐতিহ্য গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (কুমিল্লা) :  বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৭ মার্চ জাতীয় শিশু দিবস ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগরীর নগর উদ্যানস্থিত সিটি কর্পোরেশন অংকনশালা ও শিল্পচর্চা কেন্দ্রের আয়োজনে নগর উদ্যানে দুপুর ২টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের চারটি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার ১২জন প্রতিযোগিতার মাঝে সম্মাননা স্মারক তুলে দেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান। এতে সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশন অংকনশালা ও শিল্প চর্চা কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মদ শাহিন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির রিক্রিয়েশন সাব কমিটির দুই দুই বারের সদস্য এডভোকেট তাপস চন্দ্র সরকার, কবি নজরুল ইন্সটিটিউট,  কুমিল্লা’র অনুষ্ঠান সংগঠক মোঃ আল-আমিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশন অংকনশালা ও শিল্পচর্চা কেন্দ্রের প্রায় শতাধিক কোমলমতি শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *