যশোরের অভয়নগরে সাপের কামড়ে এক নারীর মৃত্যু

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোরের অভয়নগরে সাপের কামড়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। মৃত ওই নারীর নাম আসমা বেগম(৪০)। তিনি উজেলার শ্রীধরপুর ইউনিয়নে মালাধরা গ্রামের শহিদুল মোল্যার স্ত্রী।


বিজ্ঞাপন

পরিবারে সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যয় নিজের সোয়ার ঘরের বৈদ্যুতিক বাতি জালাতে গিয়ে অসাবধানতা বসত সাপের লেজে পা পড়ে, এসময় সাপটি তার ডান পায়ের বৃদ্ধা আঙ্গুলে ছোবল মারে।
আসমা তার ভাশুরের স্ত্রী ফেরদসী বেগমকে জানান, যে তাকে একটা সাপে কামড় দিয়েছে। এরপর থেকে সে অসুস্থ হয়ে পড়েন, এর সাথে সাথে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় স্থানীয় একটি ভ্যান যোগে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।


বিজ্ঞাপন

অভয়নগর উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক অথৈয় সাহা জানান, সোমবার রাত সাড়ে আটটায় সাপে কাটা এক নারীকে তার পরিবারের লোক জন হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। কিন্তু রোগীর হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার ইনর্চাজ এস এম আকিকুল ইসলাম বলেন, আসমা বেগম নামের এক নারীর সাপে কামড়ে মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা করা হয়েছে। আইনি প্রক্রীয়া শেষে তার পরিবারে কাছে মৃতদেহ হস্থান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *