ঈদুল আযহার শুভেচছা জানিয়েছেন গণপূর্তের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার

Uncategorized ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

গণপূর্তের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।


বিজ্ঞাপন

 

 

নিজস্ব প্রতিবেদক  : গণপূর্তের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার সকল স্তরের কর্মকর্তা .কর্মচারী. রাজনীতিবিদ ও দেশবাসীকে ঈদুল আযহার ঈদ মোবারক ও শুভেচছা জানিয়েছেন। ঈদ মানেই আনন্দ। প্রকৃতির অমোঘ নিয়মে প্রতিবছর মানুুষের মাঝে অনুভবের যায়গা থেকে আাবির্ভূত হয়েছে ঈদুল আযহার ঈদ আনন্দ। এই আনন্দকে স্বাগত জানাতে প্রকৃতির বর্ণিল সাজ।


বিজ্ঞাপন

এছাড়াও তরুণ-তরুণী ও সর্বস্তরের মানুষ মেতে উঠবে আনন্দ উৎসবে। আশারাখি আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে আমার প্রিয় দেশবাসীসহ সকল পাঠকবোদ্ধা আমার এ শুভেচছা বানীকে অন্তর্দিৃষ্টিতে অবলোকন করবেন। আশারাখি আমার মনস্তাত্মিক,সবলীল সৃজনশীলতায় ও ব্যক্তিত্বের কাছে দেশ ও জাতি অনুপ্রাণিত হবেন এটাই আমার প্রত্যাশা। তবে সচেতন স্বীকৃতি মূল্যায়ন সমৃদ্ধির পথে বেঁচে থাকার লক্ষ্যে আমার ক্ষুদ্র প্রয়াসকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার দাবি রাখেন।

গণপূর্তের প্রধান প্রকৌশলী তাঁর শুভেচ্ছা বার্তায় আকুতি জানিয়ে সকল সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী রাজনীতিবিদ ও দেশবাসীর উদ্দেশ্যে বলেন , দাপ্তরিক ধারাকে নিরাপদ এবং সময়োপযোগী করে সুষ্ঠভাবে টিকিয়ে রাখার প্রয়োজনে ক্রমাগত ক্ষয়িষœু অবস্থার বিপরীতে জরুরি অত্যাবশ্যক প্রতিরোধ ব্যবস্থা গ্রহণের সপক্ষে আমার ব্যক্তিগত অভিজ্ঞতা ধ্যানধারণা,ভাবনা, ও পরামর্শগুলো জাহির করার চেষ্টা করছি।

তিনি আরও  বলেন, দেশের সকল সেক্টরগুলো উপযুক্ত সরকারি সমর্থন এবং পর্যাপ্ত সহযোগিতা সঠিকভাবে প্রমাণ করা হলে আমাদের দেশের অভিজ্ঞ এবং দৃঢ প্রতিজ্ঞ ব্যক্তিরাই কম খরচে বিদেশি বিশেষজ্ঞদের চেয়ে ভালভাবে সকল সেক্টর সংস্কার করে এক অনন্য মাত্রায় পৌঁছে দিতে পারে। তাতে জাতীয় অর্থনীতি ও সফল হয়ে উঠতে পারে। আমরা জানি একটি দেশের অর্থনীতি ঠিক থাকলে সবই ঠিক থাকে। তাই যেকোনো মূল্যে সর্বোচ্চ প্রধান্য দিয়ে অমিত সম্ভবনায় প্রিয় বাংলাদেশকে এগিয়ে নেওয়া প্রয়োজন।

তিনি আরও বলেন,গণপূর্তে যোগদানের পর দাপ্তরিক সকল কাজ স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত রাখতে দিনরাত নিররলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি গণপূর্তে যোগদানের পর সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে মত বিনিমযসহ সকল উদ্ভাবনী প্রচেষ্টা অব্যহত রেখেছেন। তিনি সরকারের সকল এজেন্ডা বাস্তবায়নের পাশাপাশি সব শ্রেণির মানুষের সঠিক কল্যানে নিরন্তর প্রচেষ্টা অব্যহত রাখতে বদ্ধ পরিকর। নিজের কর্মকান্ডকে গুরুত্ব দিয়ে জনমনে ব্যাপক আস্থা অর্জন করতে পেরেছেন। এর মধ্যে মোহাম্মদ শামীম আখতার অন্যতম। চাকরিরত অবস্থায় তিনি দেশে-বিদেশে বিভিন্ন খন্ডকালীন ও দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ গ্রহণ করেন। এছাড়া তিনি সৌদিআরব, ইন্ডিয়া, উজবেকিস্তান,কম্বোডিয়া, মালয়শিয়া, এবং সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমন করেছেন। তিনি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স (আই,ইবি)বাংলাদেশ এর আজীবন ফেলো। তাঁর অভিব্যক্তির কাছে সবাই প্রশংসনীয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *