জয়পুরহাট পাঁচবিবির আটাপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে বিশাল কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ আল আমিন, (জয়পুরহাট) :  আজ রবিবার ৮ সেপ্টেম্বর,  ,বিকেল ৪ টায় পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে নিলতাপাড়া বিরঞ্জন ঈদগা মাঠে দীর্ঘ ষোল বছর পর প্রকাশে এক গুরুত্বপূর্ণ কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মোঃ শামছুল আলম এর সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারী মাওলানা মোঃ মাহাবুব আলম এর সঞ্চালনায় বিশাল এই কর্মী ও সূধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মোঃ ফজলুর রহমান সাঈদ।


বিজ্ঞাপন

প্রধান বক্তা হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা গোলাম কিবরিয়া মন্ডল।

বিশেষ অতিথি হিসাবে আলোচনা পেশ করেন জেলা জামায়াতের অন্যতম কর্মপরিষদ সদস্য ও পাঁচবিবি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান,পাঁচবিবি উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মোঃ সুজাউল করিম,উপজেলা জামায়াতের নায়েবে আমীর মোঃ শফিকুল ইসলাস মাষ্টার ও আজিজুল হক ঠান্ড,উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মোঃ আবু সুফিয়ান (মুক্তান),উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মোঃ আবু রায়হান।

আরও বক্তব্য রাখেন উপজেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা আব্দুস সালাম,ছাত্রশিবিরের পূর্ব সাংগঠনিক থানা শাখার সংগ্রামী সভাপতি হাফেজ মোঃ রুহুল আমিন,ইউনিয়ন নায়েবে আমীর জয়নাল আবেদীন, সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল বৃন্দ।

প্রধান অতিথি ডাঃ ফজলুর রহমান সাঈদ বললে স্বৈরাচার পতনের পর দেশে লুটপাট ও চাঁদাবাজির মহোৎসব আমরা দেখেছি। এটা মহা অন্যায়। আমরা চাঁদাবাজ, সন্ত্রাস ও লুটেরা মুক্ত বাংলাদেশ চাই। চাঁদাবাজদের এ সমাজে ঠাঁই হবে না। কেউ চাঁদাবাজি করলে তাকে প্রতিহত করুন। প্রশাসনের হাতে তুলে দিন। সাহস নিয়ে মাজলুমের পক্ষে দাঁড়ান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *