রাজউক শপিং কমপক্ষে বন্ধ করলো ঢাকা উত্তর সিটি

রাজধানী

আজকের দেশ রিপোর্ট : প্রচলিত আইন লঙ্ঘন এবং সরকারী নির্দেশনাসহ স্বাস্থ্য বিধি না মানায় মেয়র আতিকুল ইসলাম বন্ধ করে দিলেন উত্তরার রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স,খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসির সুদক্ষ মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, প্রচলিত আইন লঙ্ঘন এবং সরকারী নির্দেশনাসহ স্বাস্থ্য বিধি না মানায় উত্তরার রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সটি বন্ধ করে দেয়া হয়েছে।
গতকাল রোববার বিকালে রাজধানীর উত্তরা এলাকায় দোকানপাট ও শপিংমলসমূহে স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন হচ্ছে কিনা তা সরেজমিনে পরিদর্শনকালে তিনি একথা বলেন।

ডিএনসিসি মেয়র আরও বলেন, রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের প্রবেশ এবং বাহির পথে দৃশ্যমান কোন ধরণের স্বাস্থ্য সতর্কবার্তা পরিলক্ষিত হয়নি, লোকজনের তাপমাত্রা পরিমাপের কোন ব্যবস্থা নেই, সতর্কতামূলক কোন বার্তা প্রচার করা হয় না এবং হাত ধোয়ার‌ও কোন ব্যবস্থা রাখা হয়নি। যেকোন মার্কেটের সামনেই “নো মাস্ক, নো সার্ভিস” কথাগুলো স্পষ্টভাবে লিখে রাখতে হবে অথবা এসংক্রান্ত ব্যানার দৃশ্যমান থাকতে হবে।
তিনি বলেন, রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স কোটি টাকার ট্যাক্স ফাঁকি দিয়েছে এবং পার্কিংয়ের জায়গায় দোকান বরাদ্দ দিয়ে প্রচলিত আইন লঙ্ঘন করেছে।
ডিএনসিসি মেয়র নিজের পরিবারসহ দেশকে সুরক্ষিত রাখার জন্য সকলকেই স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন।