বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এবং এফআইসিসিআই এর প্রতিনিধি দলের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল বুধবার ৯ মার্চ, সকাল ১১টায় বিএফএসহ সম্মেলন কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের (বিএফএসএ) সাথে ফরেইন ইনভেস্টরস চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই)-এর প্রতিনিধি দলের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

বিএফএসএ’র সদস্য মঞ্জুর মোর্শেদ আহমেদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া এ সভার প্রধান অতিথি ছিলেন কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ আব্দুল কাইউম সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “এফআইসিসিআই এবং বিএফএসএ যৌথভাবে কাজ করলে অনেক সমস্যা বের করে সমাধান করার পথ সুগম হবে এবং বাংলাদেশে খাদ্য নিরাপদতার পরিবেশ তৈরী হবে।”

এফআইসিসিআই এর সদস্য দীপাল তাঁর বক্তব্যে প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা, দক্ষতার বিকাশ, অভিজ্ঞতার বিনিময় ইত্যাদির বিষয়ে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সাথে যৌথভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

কর্তৃপক্ষের সদস্য মোঃ রেজাউল করিম খাদ্যের নিরাপদতার বিষয়টিকে একটি চলমান অনুষঙ্গ হিসেবে আখ্যা দিয়ে বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিরোধমূলক কার্য সম্পাদন করতে দরকার জনসচেতনতা এবং তা সম্পন্ন করতে এফআইসিসিআই এর সহযোগিতা দরকার।

এফআইসিসিআই এর নির্বাহী পরিচালক টি আই এম নুরুল কবির বিএফএসএ’র বসবাস তাঁদের অন্তকরণে বলে অভিহিত করে বলেন, বিভিন্ন সমস্যা সমাধান করার লক্ষ্যে যৌথভাবে কাজ করার জন্য তাদের দরজা সবসময় খোলা।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএফএসএ’র সদস্য শাহনওয়াজ দিলরুবা খান ও প্রফেসর ড. আব্দুল আলীম, পেপসিকো বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর দেবাশীষ দেব, কোকাকোলা বাংলাদেশ লিমিটেড এর এমডি টুং টা ডুই প্রমুখ।