বঙ্গবন্ধু ফাউন্ডেশন কর্তৃক সংগঠন কে আরো গতিশীল করতে পরামর্শ মুলক সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ শনিবার ২ এপ্রিল বিকাল সাড়ে ৫ থেকে সন্ধ্যা সাড়ে ৭ পরযন্ত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নিজস্ব অফিস কক্ষে কেন্দ্রীয় সংসদের আলোচনা, কার্যবিবরনী ও স্বরণীকা প্রকাশ সম্পর্কে সিদ্ধান্ত গ্রহণ এবং সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে পরামর্শমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ খোরশেদ আলমের সঞ্চালনায় সভায় কেন্দ্রীয় সংসদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

সভাপতির বক্তব্যের মাধ্যমে সভা আরম্ভ হয়, পর্যায়ক্রমে সিনিয়র যুগ্ম মহাসচিব খোরশেদ আলম, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আবদুল্লাহ আল মামুন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক প্রদীপ কুমার ধর, দফতর সম্পাদক আজিজ মিয়া ও অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এস এম তারেক খানের সহধর্মিণী অসুস্থ থাকায় তার সুস্থতার জন্য বিশেষ মোনাজাত করা হয়েছে।

সভার আলোচনা ও পরামর্শ সমূহ বিশ্লেষণ করে সিদ্ধান্ত নেওয়া হয় যে, আগামী মে মাসের মধ্যেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিশেষ স্বরণীকা প্রকাশ করা হবে।

পবিত্র মাহে রমজানে তারিখ করে ইফতার ও বঙ্গবন্ধুর পরিবারের জন্য মোনাজাত করা হবে। মে দিবস পালন করে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

সভা শেষে সকল নেতৃবৃন্দেকে বিস্কিট, কলা ও পানি দিয়ে আপ্যায়ন করা হয়েছে এবং সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি করা হয়।


বিজ্ঞাপন