শরীয়তপুর জেলা পুলিশ কর্তৃক সাধারণ মানুষ কে নিয়ে মাদক বিরোধী সামাজিক আন্দোলন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর দিক নির্দেশনায় ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহমেদ এর নেতৃত্বে পুলিশী বিশেষ অভিযানের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ কে মাদক বিরোধী সামাজিক আন্দোলনে সম্পৃক্তকরনের মাধ্যমে মাদক মুক্ত ডামুড্যা থানা গড়ার লক্ষ্য উদ্দেশ্য কে সামনে রেখে বিট পুলিশের মাধ্যমে পুলিশ জনতার সম্মিলিত উদ্যোগ গ্রহন করা হয়েছে।

মাদক বিরোধী সামাজিক আন্দোলনের লক্ষ্যে “চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে “। “না বলুন না বলুন, মাদক কে না বলুন “।” মাদক বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলুন, গড়ে তুলুন
ইত্যাদি স্লোগান দিয়ে গত ১ এপ্রিল বিকাল ৫ টায় ডামুড্যা পৌরসভা বিট পুলিশের উদ্যোগে ২নং ওয়ার্ডের ঈদগাহ ময়দানে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এই সমাবেশে অফিসার ইনচার্জ ডামুড্যা থানা শরীফ আহমেদ, এসআই সজল পাল, ২নং ওয়ার্ড কাউন্সিলর লোকমান হোসেন, আব্দুস সাত্তার সরদার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি চমৎকার র্যালি অনুষ্ঠিত হয়েছে। স্বতস্ফুর্ত জনতার অংশগ্রহনে মাদক বিরোধী র‍্যালী জনমনে ব্যাপক সাড়া জাগিয়েছে বলে জানা যায়।

পুলিশ সুপার শরীয়তপুরের নির্দেশাক্রমে ডামুড্যা থানা পুলিশের পক্ষ থেকে পৌরসভার প্রতিটি ওয়ার্ডসহ সকল ইউনিয়নের সকল বিটের ওয়ার্ড পর্যায়ে বিট পুলিশের উদ্যোগে মাদক বিরোধী সামাজিক আন্দোলন কর্মসূচী চলমান রেখে এবং মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে।


বিজ্ঞাপন