কেএমপির মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাজা সহ ৬ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

মামুন মোল্লা ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৩৬০ গ্রাম গাঁজা এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৬ (ছয়) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মহানগরীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাজা সহ ৬ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ ইউসুফ হাওলাদার (২২), পিতা-মৃত: শাহাজাহান হাওলাদার, সাং-চরেরহাট, থানা-খালিশপুর, মোঃ রেদোয়ান বাবু@চুয়া (২০), পিতা-মোঃ জুম্মান খাঁন, সাং-নয়াবাটি, থানা-খালিশপুর, মোঃ হোসেন (২১), পিতা-মোঃ জামাল ফকির, সাং-নয়াবাটি, থানা-খালিশপুর, গোপাল সরকার (২৩), পিতা-মৃত: চিত্ত সরকার, সাং-পাবলা দক্ষিণপাড়া, থানা-দৌলতপুর; শরিফ সরদার (২১), পিতা-মোঃ খলিল সরদার, সাং-সবুজবাগ নিরালা, থানা-খুলনা এবং মোঃ রাকিব (১৯), পিতা-মোঃ গফ্ফার, সাং-গারাবাড়িয়া, কলুপাড়া, থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা-চুয়াডাঙ্গা, এ/পি সাং-সবুজবাগ নিরালা, থানা-খুলনা, খুলনা।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৩৬০ গ্রাম গাঁজা এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী ৪ টি মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন