রাজধানীর বাড্ডা এলাকায় বিএসটিআই কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ১৩ এপ্রিল রাজধানীর বাড্ডা এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর আইন, ২০১৮ অনুসারে বাধ্যতামূলক রেফ্রিজারেটর ও এয়ার কন্ডিশন পণ্যের অনুকূলে ছাড়পত্র/ সনদ গ্রহণ ব্যতিত বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে নিউটন ইলেক্টনিক্স এন্ড এ্যাপ্লাইয়েন্স ম্যানুফ্যাকচার লিঃ, বাড্ডা লিংক রোড, গুলশান ঢাকা-কে ১,০০,০০০ টাকা জরিমানা ও একই এলাকায় জে এস ট্রেডিং, ঢাকা-কে ছাড়পত্র/সিএম লাইসেন্স গ্রহণ ব্যতিত শ্যাম্পু, টয়লেট সোপ, স্কিন ক্রিম, হেয়ার অয়েল, বেবী টুথপেস্ট, বেবী পাউডার, হ্যান্ড ওয়াশ, সিনেথেটিক কালার পেস্ট, কোকোনাট অয়েল ও টুথপেস্ট পণ্য বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে ২,০০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা নাজ নীরা এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই’র কর্মকর্তা মোঃ রাশেদ আল মামুন, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন ও কে এম হানিফ, সহকারী পরিচালক (সিএম) সার্বিক সহায়তা করেন ও রেবেকা সুলতানা, ফিল্ড অফিসার (সিএম) সহযোগীতা করেন।


বিজ্ঞাপন