বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক ৫০,০০০ পিস ইয়াবা সহ ২ জন আটক

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ১২ এপ্রিল, বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপি’র দায়িত্বপূর্ণ হোয়াইক্যং চেকপোস্ট হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ উত্তর-পশ্চিম দিকে তুলাতলী রাস্তার মোড় দিয়ে যানবাহন যোগে মাদকদ্রব্য পাচার হতে পারে।

উক্ত তথ্যের ভিত্তিতে আনুমানিক বিকেল সাড়ে ৪ টার সময় হোয়াইক্যং বিওপি’র একটি বিশেষ টহলদল তুলাতলী রাস্তার মোড়ে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। উক্ত সময় কারীঙ্গাঘোনা হতে পালংখালীগামী একটি সিএনজি অস্থায়ী চেকপোস্টের নিকট আসলে তল্লাশীর জন্য থামানো হয়। উক্ত সিএনজিটি তল্লাশীকালীন পিছনের সীটে বসা দুই জন যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে পুঙ্খানুপুংখভাবে তল্লাশী এবং জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে আসামীদের স্বীকারোক্তি মোতাবেক সিএনজি’র চালকের সীটের নিচ হতে ৩০,০০০ পিস এবং সিএনজি চালক মোঃ মীর কাশেম (৩২), পিতাঃ আবদুল গফুর, মাতাঃ গুলতাজ বেগম, গ্রামঃ মনিরঘোনা, পোস্টঃ হোয়াইক্যং, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার-এর ডান পায়ে ফিটিং অবস্থায় ১০,০০০ পিস এবং মোঃ মুসা (৩০), পিতাঃ মো:আব্দুল জব্বার, মাতাঃ তৈয়বা বেগম, গ্রামঃ মনিরঘোনা, পোস্টঃ হোয়াইক্যং, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার-এর বাম পায়ে ফিটিং অবস্থায় ১০,০০০ পিস সর্বমোট ১,৫০,০০,০০০ (এক কোটি পঞ্চাশ লক্ষ) টাকা মূল্যমানের ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও আটককৃত আসামীদের নিকট হতে ১,০০০ টাকা মূল্যমানের ২ টি মোবাইল ফোন এবং অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে ৫,০০,০০০ টাকা মূল্যের বর্নিত সিএনজিটিও আটক করা হয়।

আটককৃত মাদক পাচারকারীদেরকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, মোবাইল ফোন এবং সিএনজি সহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন