দুদক এনফোর্সমেন্ট ইউনিট কর্তৃক ৯ টি অভিযোগের মধ্যে ২ টি অভিযোগের বিষয়ে অভিযান ও ৭ টি দপ্তরে পত্র প্রেরণ

Uncategorized আইন ও আদালত

!! প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, অভয়নগর, যশাের-এর বিরুদ্ধে টিআর-কাবিটার প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ করে উত্তোলন পূর্বক আত্মসাতের অভিযােগে অভয়নগর উপজেলা পরিষদ সহ প্রকল্পের স্থানে অভিযান পরিচালনা করে দুদকের যশোর অফিসের কর্মকর্তা !!

নিজস্ব প্রতিবেদক ঃ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, অভয়নগর, যশাের-এর বিরুদ্ধে টিআর-কাবিটার প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থ নামমাত্র কাজ করে উত্তোলন পূর্বক আত্মসাতের অভিযােগের প্রেক্ষিতে দুদক, সজেকা, যশোর এর সহকারী পরিচালক মাহফুজ ইকবাল এর নেতৃত্বে রবিবার ১৭ এপ্রিল, যশোর জেলার অভয়নগর উপজেলা পরিষদ সহ অভিযোগে উল্লেখিত কিছু প্রকল্পের স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানকালে রেকর্ডপত্র যাচাই করা হয় এবং দৈবচয়ন এর ভিত্তিতে ২০২০-২১ অর্থবছরে বাস্তবায়িত প্রেমবাগ ইউনিয়নে মহাশ্মশানে বালু ভরাট এবং সুন্দরী মাধ্যমিক বিদ্যালয় মাটি ভরাট প্রকল্প পরিদর্শন করা হয়।

পরিদর্শন এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদে প্রকল্পের কাজ সঠিকভাবে বাস্তবায়ন করা হয়েছে মর্মে প্রতীয়মান হয়। অভিযান পরিচালনাকালে, উপজেলা নির্বাহী অফিসার এবং প্রকল্প সংশ্লিষ্টদের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেয়া হয়।

অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশন বরাবর উপস্থাপন করবে এনফোর্সমেন্ট টিম।
এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৭টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন