হরিনাকুন্ডুতে সাংবাদিক সবুজ শাহরিয়ারের বিরুদ্ধে মিথ্যা কাউন্টার অভিযোগের প্রতিবাদ জানিয়েছে বিএমএসএস

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি :
হরিনাকুন্ডুতে সাংবাদিক সবুজ শাহরিয়ারের বিরুদ্ধে মিথ্যা কাউন্টার অভিযোগের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)।

জানা গেছে, সবুজ শাহরিয়ার, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার হরিণাকুন্ডু প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। গত ৬ এপ্রিল ২০২২ইং তারিখে পেশাগত দায়িত্ব পালনে সংবাদ সংগ্রহের জন্য জোড়াদহ বাজারে রুপালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতির অবাধ্য সুদে কারবারি লেনদেনের সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে পৌঁছালে উক্ত সমিতির মালিক আলতাফ হোসেন সাংবাদিক সবুজকে বিভিন্ন হুমকি ও ভয়ভীতি দেখিয়ে উক্ত স্থান হতে তাড়িয়ে দেয়।

এরই পরিপ্রেক্ষিতে নিজের নিরাপত্তা জন্য সাংবাদিক সবুজ শাহরিয়ার গত ৯ এপ্রিল ২০২২ইং তারিখে হরিণাকুন্ডু থানায় একটা জিডি দায়ের করেন।
গতপরশু কোর্ট থেকে সেটার তদন্তের অনুমতি মঞ্জুরও হয়েছে এবং গতকাল সেটার তদন্তও হয়।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে গতকাল উক্ত সমিতির মালিক সাংবাদিক সবুজ শাহরিয়ারের নামে যে মিথ্যা কথা বলে কাউন্টার অভিযোগ দায়ের করেছে তা সম্পুর্ন ভিত্তিহীন।

সাংবাদিক সবুজ শাহরিয়ার জানান, অভিযোগে টাকা চাওয়ার যে মিথ্যা কথা বলেছে সেটা সম্পুর্ন ভিত্তিহীন। কারণ আমি তাহার সাথে আজও ফোনে বা সরাসরি আলাপচারিতা করিনাই।
আমার জিডির কাউন্টার হিসেবে এই মিথ্যা অভিযোগ করেছে। তাই আমি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি আমার নামে এমন মিথ্যা অভিযোগ দায়ের করার প্রতিবাদে সুষ্ঠু বিচার দাবি করছি।

এদিকে সাংবাদিক সবুজ শাহরিয়ারের বিরুদ্ধে কাউন্টার মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানিয়ে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মোঃ সুমন সরদার সহ সংগঠনের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়াও উক্ত হীন ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার ২১ এপ্রিল, বিকেল সাড়ে ৩ টায় উপজেলার দোয়েল চত্ত্বর মোড়ে হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের আয়োজনে মানববন্ধনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে একাত্মতা প্রকাশ করে সংগঠনের সাথে জড়িত হরিনাকুন্ড থানায় অবস্থানরত সকল সাংবাদিকদের কে উপস্থিত থেকে মানববন্ধন সফল করার অনুরোধ জানিয়েছেন।


বিজ্ঞাপন