ফেনীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর আইন, বিধি ও প্রবিধানমালা প্রয়োগ ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বুধবার ২৫ মে, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জেলা কার্যালয়, ফেনী এবং জেলা প্রশাসন, ফেনী এর আয়োজনে ফেনী জেলার জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী অফিসারগণ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, খাদ্য ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণীপেশার অংশীজনের সাথে “নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ -এর আইন,বিধি ও প্রবিধানমালা প্রয়োগ ” শীর্ষক সেমিনার ফেনী জেলার সার্কিট হাউস এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন আব্দুন নাসের খান, সচিব, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এবং মুল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন আফিফা ছিদ্দিকা, নিরাপদ খাদ্য অফিসার, ফেনী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুদুর রহমান।

অনুষ্ঠানে নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর কার্যক্রম এবং আইন,বিধি ও প্রবিধানমালা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

এছাড়াও ফেনী জেলার জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসানের সভাপতিত্বে ফেনী জেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন