মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা কমপ্রেন্সিভ একশান প্লান প্রনয়ণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


মামুন মোল্লা ( খুলনা) গতকাল রবিবার ২৯ মে, সকাল সাড়ে ১১ টার সময় সিএসএস আভা সেন্টারে, হল রুম-১, ৮২ রূপসা স্ট্যান্ড রোড খুলনায় সুরক্ষা সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়, খুলনা এর আয়োজনে দেশকে মাদকের ভয়াবহ আগ্রাসন থেকে রক্ষার জন্য মাদকবিরোধী গণসচেতনতামূলক প্রচার কার্যক্রম আরো জোরদার করা, সমন্বিত ও ফলপ্রসূ উপায়ে যৌথ অভিযান পরিচালনা করা এবং মাদকাসক্ত ব্যক্তিদের চিকিৎসার আওতায় আনার লক্ষ্যে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা কমপ্রেন্সিভ একশান প্লান প্রনয়ণ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কর্মশালা’য় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোকাব্বির হোসেন, সচিব, সুরক্ষা সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুস সবুর মন্ডল পিএএ, মহাপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মোঃ মাসুদুর রহমান ভূঞা, পুলিশ কমিশনার, কেএমপি, খুলনা, ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার), রেঞ্জ ডিআইজি, খুলনা এবং কর্ণেল মামনুর রশীদ পিএসসি, সেক্টর কমান্ডার, বিজিবি, সেক্টর সদর দপ্তর, খুলনা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ ইসমাইল হোসেন এনডিসি, বিভাগীয় কমিশনার, খুলনা।

এছাড়াও কর্মশালা’য় কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনারবৃন্দ, খুলনা বিভাগের বিভিন্ন দপ্তরের বিভাগীয় পর্যায়ের কর্মকর্তা ও খুলনা বিভাগের ১০ টি জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, উপ-পরিচালক, স্থানীয় সরকার বিভাগ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জেলা শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগ ও প্রধান কার্যালয়ের কর্মকর্তাসহ বিভাগ ও জেলা পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ কর্মশালা’য় উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন