অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর সেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, (যশোর),যশোর জেলার অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর সেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৫ জুন, বিকালে নওয়াপাড়া ইনষ্টিটিউট মাঠে ত্রি- বার্ষিক সম্মেলনে নতুন কমিটির উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আসলাম হোসেন বিশ্বাস ও সাধারন সম্পাদক শফি কামাল এবং নওয়াপাড়া পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী ইসলাম রাজন ও সাধারন সম্পাদক খন্দকার আল ইমরানের নাম ঘোষনা করা হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৮৮/ যশোর-৪ আসনের সাংসদ রনজিৎ কুমার রায়।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন এর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের সহ-সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী। বেলুন-ফেস্টুন উড়িয়ে ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন যশোর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ নাসির উদ্দিন, যশোর জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী সহ প্রমূখ।

ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে যশোর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু’র সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এই অধিবেশনের মধ্যে দিয়ে সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে উপজেলা সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি আসলাম হোসেন বিশ্বাস ও সাধারণ সম্পাদক শফি কামাল এবং নওয়াপাড়া পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী ইসলাম রাজন ও সাধারণ সম্পাদক পদে খন্দকার আল ইমরানের নাম ঘোষণা করা হয়।
সন্ধ্যায় সেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন