শরীয়তপুরে অতিরিক্ত ডিআইজি কে ডামুড্যা থানা পুলিশের পক্ষ থেকে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে ডামুড্যা থানা পুলিশের আয়োজনে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

গতকাল শুক্রবার ১২ আগস্ট সন্ধ্যা ৭ টায় ডামুড্যা থানা পুলিশের আয়োজনে ডামুড্যা থানার সম্মেলন কক্ষে অত্র জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে শরীয়তপুর জেলা থেকে বদলী হওয়ায় ডামুড্যা থানা পুলিশ, বিভিন্ন রাজনীতিবীদ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ডামুড্যা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের পক্ষ থেকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও এ সময় ডামুড্যা থানা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাজী আরিফা আশরাফ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শরীয়তপুর, আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল), শরীয়তপুর, মোঃ রাজা ছৈয়াল, মেয়র, ডামুড্যা পৌরসভা, হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সভাপতি, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ, মোঃ জহিরউল্লাহ, অধ্যক্ষ, সরকারী আব্দুর রাজ্জাক কলেজ, ডামুড্যা, শরীয়তপুর, খাদিজা খানম লাভলী, মহিলা ভাইস চেয়রম্যান, ডামুড্যা উপজেলা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ শরীফ আহমেদ, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুর।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *