বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিভিল সার্জন কার্যালয় সিলেটের পক্ষে দিনব্যাপী নানারকম কর্মসূচী পালিত

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়, সিলেটের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সিভিল সার্জন সিলেট ডা. এস এম শাহরিয়ার অন্যান্য কর্মকর্তা -কর্মচারীদের উপস্থিতিতে জাতীয় পতাকা অর্ধনমিত করেন।

পরবর্তীতে সকাল ৯ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতার ম্যুরালে সকল কর্মকর্তা -কর্মচারীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ১০ টায় সিলেট সিভিল সার্জন কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে সকল কর্মকর্তা -কর্মচারীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর সকাল সাড়ে ১০ টায় সিভিল সার্জন কার্যালয়, সিলেটের হলরুমে মেডিকেল অফিসার সিভিল সার্জন, সিলেট ডা. স্বপ্নীল সৌরভ রায়ের সঞ্চালনায় ও সিভিল সার্জন, সিলেট ডা. এস এম শাহরিয়ারের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় সিলেট শহীদ শামসুদ্দীন আহমদ হাসপাতাল, সিলেট বক্ষব্যাধি হাসপাতাল, সিলেট বক্ষব্যাধি ক্লিনিক, খাদিমপাড়া ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল সহ সিলেট স্বাস্থ্যবিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা -কর্মচারী অংশগ্রহণ করেন। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা. হিমাংশু লাল রায়, বিভাগীয় পরিচালক, (স্বাস্থ্য), সিলেট বিভাগ।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা গউছ আহমেদ চৌধুরী, স্বাস্থ্যশিক্ষা অফিসার সুজন বণিক, ডা. সিধসিংহ, জুনিয়র কনসালটেন্ট ডা. কবির আহমেদ, ডেপুটি সিভিল সার্জন, সিলেট ডা. জন্মেজয় দত্ত, সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নূরে আলম শামীম।

এছাড়া কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ল্যাব অ্যাটেনডেন্ট সেলিম মুনশি, স্টোর কিপার আবদুল আলী বাবলু, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট আলমগীর রেণু, সিনিয়র স্টাফ নার্স আবদুল মালেক। আলোচনা সভায় বক্তারা দেশবাসীকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হতে ও বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করতে বলেন।

আলোচনাসভার শেষে বেলা ১ টা ৩০ মিনিটের সময় বাদ জোহর স্বাস্থ্যভবন, সিলেটের মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশক্রমে সিলেটের সকল হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *