সরিষাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

Uncategorized অপরাধ

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে আলম শেখ (২১) নামে এক যুবক মায়ের শাড়ী গলায় পেচিয়ে ঘরের ধর্ণার সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।
শুক্রবার সকাল ১১ টায় পৌর এলাকার আরামনগর হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত যুবক আলম শেখ পৌর এলাকার আরামনগর হাজী বাড়ী এলাকার মৃত বিল্লাল হোসেন এর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আলম শেখ কে বাড়ীতে রেখে মা ফজিলা বেওয়া ও বোন বেলী আক্তার পার্শ্ববর্তী প্রতিবেশীর বাড়ীতে বেড়াতে যান।বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন তারা।এ সময় তাদের ডাকে আলমের সাড়া না পাওয়ায় ঘরের দরজা খুলে ধর্ণার সাথে আলমকে ফাঁসিতে ঝুলানো অবস্থা দেখতে পান তারা। পরে স্থানীয়রা এসে আলমকে ফাঁস থেকে নামিয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পরে শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪ টার দিকে খবর পেয়ে সরিষাবাড়ী থানার এস আই শরীফ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান,লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *