ভোক্তা অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের তদার‌কি অ‌ভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত


!! সানমার ওসানসিটি ও জিইসি মোড় এলাকার কসমেটিকসের দোকান, ফার্মেসী সহ ৫টি প্রতিষ্ঠানকে ৪৫,০০০ টাকা জরিমানা !!



নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ১৯ সে‌প্টেম্বর, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালকের নি‌র্দেশনা মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের উ‌দ্যো‌গে চট্টগ্রাম মহানগরীর সানমার ওসানসিটিতে অবস্থিত ৩টি কসমেটিকসের দোকানকে মেয়াদোত্তীর্ণ পণ্য ও আমদানিকারক বিহীন পণ্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করার অপরাধে আফ্রা কসমেটিকসকে ১৫,০০০ টাকা, গ্লেম সিটিকে ৩,০০০ রেড রুটকে ৭,০০০ টাকা জরিমানা করা হয়;
এছাড়াও জিইসি এলাকার হক ফার্মেসী ও নিজামপুর ড্রাগ হাউজকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় যথাক্রমে ১০,০০০ ও ১০,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।
আজ ৫ টি প্রতিষ্ঠান‌কে ৪৫,০০০ টাকা জ‌রিমানা করা হয় এবং নিত‌্যপ‌ণ্যের দোকা‌নেও তদার‌কি করা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার লঙ্ঘণ না করার নি‌র্দেশনা দেওয়া হয়।

সকাল সা‌ড়ে ১০টা থে‌কে পরিচালিত অভিযানে নেতৃ‌ত্বে প্রদান করেন জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার, চট্টগ্রামের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক দিদার হোসেন ও সহকারী পরিচালক আনিছুর রহমান ।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ
সিএমপি’র পু‌লি‌শের এক‌টি চৌকস টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন।

এ বিষয়ে চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার এর বক্তব্য জানতে চাইলে তিনি আজকের দেশ ডটকম কে জানান, জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে এটা একটা চলমান প্রক্রিয়া ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *