কেএমপি’র খালিশপুর থানায় “সামাজিক সম্প্রীতি” ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


মামুন মোল্লা (খুলনা) ঃ গতকাল বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর, সন্ধ্যা ১৯.৩০ ঘটিকায় ৭নং ওয়ার্ডের ৩নং বিট অফিস কার্যালয়ে “সামাজিক সম্প্রীতি কমিটি ও বিট পুলিশিং কমিটির যৌথ উদ্যেগে “সামাজিক সম্প্রীতি ও “সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রোটেকশন) মোসাঃ তাসলিমা খাতুন। সভায় বক্তারা ধর্ম, জাতি, বর্ণ নির্বিশেষে সকলের মাঝে সকল ধরণের ধর্মীয় অনুষ্ঠানে সামাজিক সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

অন্যের ধর্মীয় অনুভূতিতে আঘাত আনে এহেন ঘৃণিত কাজ থেকে সকলকে বিরত থাকার অনুরোধ করেন। ধর্মকে পূজি করে যারা দেশের মধ্যে বিশৃঙ্খলা তৈরীর ষড়যন্ত্রে লিপ্ত তাদের যে কোন ধরণের গুজবে কান না দিয়ে তাৎক্ষণিক ভাবে প্রতিরোধ গড়ে তোলার অনুরোধ করেন।

এছাড়াও সামাজিক-সম্প্রীতি সমাবেশে আরো উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) মোঃ আব্দুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (খালিশপুর জোন) মোঃ হুমায়ুন কবির, খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর এবং ৭,৮ ও ১০ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর রহিমা আক্তার হেনা-সহ সকল ধর্মের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *