সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক আবু হাসান এর উপর সন্ত্রাসী হামলা

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ২৯ শে সেপ্টেম্বর আনুমানিক সন্ধ্যা ৬ ঘটিকার সময়,গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন থানা গেট এ্যানা বাস কাউন্টারের সামনে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিক হাসান এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় সাংবাদিক আবু হাসান বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে এবং ৩/৪ অজ্ঞাতনামা দিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সাংবাদিক আবু হাসান জাতীয় দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার রিপোর্টার হিসাবে কর্মরত।

অভিযোগ সুত্রে জানা যায় সাংবাদিক আবু হাসান দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে বাম হাত ভেঙ্গে ফেলে এবং মুখে ও শরীরে রক্তাক্ত জখম করে। হামলাকারী মোঃ মুনসুর শেখ সহ আরও বেশ কয়েকজন এই হামলার ঘটনা ঘটায়।

মুনসুর সহ বেশ কয়েকজন সাংবাদিক আবু হাসানকে হামলা করার জন্য আগে থেকেই ওৎ পেতে বসেছিল। তাঁর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে সাংবাদিক আবু হাসানকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *