অভয়নগরে ১৩ বছর বয়সী মাদ্রাসার ছাত্র নিখোঁজ হওয়ায় থানায় অভিযোগ

Uncategorized অন্যান্য

অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ যশোরের অভয়নগর উপজেলার পৌরসভার ৪নং ওয়ার্ডের বেঙ্গল গেট এলাকার মাদ্রাসার ছাত্র মোঃ সিয়াম (১৩) নিখোঁজ হয়েছে। নিখোঁজ ছাত্র সিয়াম ওই এলাকার মোঃ আমিনুর রহমানের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, ছেলেটি স্থানীয় ইহইয়াউল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার হাফেজী শাখার শিক্ষার্থী ছিলেন।

এ বিষয়ে গতকাল মঙ্গলবার ৪ অক্টোবর, ছেলেটির পিতা বাদী হয়ে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

নিখোঁজ ছেলেটির পিতা মোঃ আমিনুর রহমান বলেন, আমার ছেলে সিয়াম গত ৩ অক্টোবর সোমবার দুপুরে মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ি চলে আসার সময় পড়ে গিয়ে গায়ে কাঁদা মাটি লাগে, কাঁদা মাটি মাখা অবস্থায় বাড়ি আসলে ওর মা একটু বকাবকি করে।

ছেলে কাহকে কিছু না বলে মাদ্রাসার বেডিং পত্র নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পাশের একটি ছেলের কাছে বেডিং পত্র দিয়ে বলে যায়, আমি দুই তিনদিন বেড়াতে যাচ্ছি।

এদিকে কে বা কারা একটি মোবাইল থেকে ০১৭৫৪২২৫৮৪৫ নম্বর থেকে আমার কাছে ফোন করে ৩ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা বলেছে, ছেলে তাদের কাছে আছে। টাকা দিলে আমার ছেলেকে ফেরত দিবে। সেই থেকে আমার ছেলেকে কোথাও খুঁজে পাচ্ছিনা। ছেলে হারনোর শোকে আমি পাগল হয়ে গেছি। আপনারা আমার ছেলেকে খুঁজে দিন, এই বলে ছেলেটির পিতা হাউমাউ করে কেঁদে ফেলেন।

জানতে চাইলে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, একটি মাদ্রাসার ছেলে নিখোঁজের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *