র‍্যাবের অভিযানে যাত্রাবাড়ী, শাহবাগ ও দক্ষিণ কেরাণীগঞ্জে ৯ জন চাঁদাবাজ ও ছিনাতাইকারী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ১৩ অক্টোবর, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যান সহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ কাউসার (৩০) এবং মোঃ অনিক মৃধা (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও আদায়কৃত চাঁদা ৪,১২০ (চার হাজার একশত বিশ) টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন গোলাপশাহ মাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ শাহীন (৪০), মোঃ সাইফুল ইসলাম (২৬), মোঃ শিফাত (২১) এবং মোঃ সাইফুল ইসলাম (২৫) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ৪টি চাকু ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ মামুন মিয়া (৩৪), মোঃ শিমুল (২৪) এবং আমির হামজা (৩৭) বলে জানায়।
এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার চাকু, ১টি চাকু, ৪টি মোবাইল ফোন ও নগদ- ১৮৪০ টাকা উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *