আকিজ গ্রুপের আত্মসাৎকৃত ৪০০ বস্তা ইউরিয়া সার ভর্তি ট্রাক আটক, ২ জন আটক

Uncategorized আইন ও আদালত


যশোর প্রতিনিধি ঃ যশোর জেলার অভয়নগর উপজেলার রাফি ট্রেডিং হামিম ট্রান্সপোর্ট কর্তৃক আকিজ গ্রুপের বিদেশ থেকে আমদানীকৃত ২০ (বিশ) মেট্রিক টন অর্থাৎ ৪০০ (চার শত) বস্তা বিসিআইসি ইউরিয়া চিকন সার বরিশাল বাফার গুদামে পাঠানোর কথা ছিলো।
সেখানে না নিয়ে কৌশলে সার গুলো আত্মসাৎ করার সময় ডিবি পুলিশের অভিযানে ট্রাক চালক সহ ২ জনকে আটক করা হয়েছে।

আটককৃত হলো, চৌগাছা উপজেলার চান্দা আফরা গ্রামের আমির হোসেনের ছেলে মোঃ সুমন (৩৫) ও একই এলাকার মৃত আবুল বিশ্বাসের ছেলে আব্দুর রশিদ (২৩)। এ সময় পুলিশ আলামত হিসাবে একটি ট্রাক ও ৪০০ বস্তা ইউরিয়া সার জব্দ করা হয়েছে।

ট্রাক ড্রাইভার সুমন এর ট্রাক নং-যশোর-ট-০২-০৩১৯ যোগে গতকাল বুধবার ১৯ অক্টোবর সকাল অনুমানিক ১১টা ৩০ মিনিটের সময় নওয়াপাড়া হইতে বরিশালের উদ্দেশ্যে রওনা দেন। ট্রাক ড্রাইভার গন্তব্যস্থলে ৪০০ বস্তা ইউরিয়া সার না পৌঁছে দিয়ে আত্মসাৎ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

বিষয়টি যশোরের আইন-শৃংখলা বাহিনীকে মৌখিকভাবে অবহিত করলে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করার একপর্যায়ে গতকাল বুধবার ১৯ অক্টোবর, রাত ১১টা ৫৫ মিনিটের সময় যশোর চাচঁড়া থেকে ঝিনাইদহগামী রাস্তা থেকে যশোর ডিবি পুলিশের একটি চৌকস টিম আটক করে।

এ বিষয়ে ট্রান্সপোর্ট মালিক মোঃ আসাদুজ্জামান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। কোতয়ালী মডেল থানার মামলা নং-৭০, তাং-২০/১০/২০২২। ধারা- ৪২০/৪০৭/৪১১/১১৪ পেনাল কোড রুজু হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *