সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা

Uncategorized অন্যান্য



সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মঙ্গলবার(৩ জানুয়ারি) বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) মো. মোস্তাফিজুর রহমানকে পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে

মো.মোস্তাফিজুর রহমান সহকারী শিক্ষক থেকে এনটিআরসিএ কর্তৃক প্রভাষক (ইংরেজি) হিসেবে সরবান হাসান টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ, তারাকান্দিতে সুপারিশ প্রাপ্ত হওয়ায় তাঁকে এই আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত থেকে তাঁকে ভালবাসা দিয়ে বিদায় দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীনের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি মো.মোস্তাফিজুর রহমান (শাহজাদা) ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির দাতা সদস্য জহুরুল ইসলাম মানিক,বাংলাদেশ আ.লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গনি,বিদ্যোৎসাহী সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ,অভিভাবক সদস্য আনিছুর রহমান,বদিউজ্জামান,সাইফুল্লাহ গালিব,হারুন অর রশিদ।বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আসাদুজ্জামান সামাদের সঞ্চালনায় শিক্ষকদের মধ্যে স্মৃতি চারণ ও তার ভবিষ্যত জীবন উন্নতি কামনা করে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিউর রহমান,আতাউল গণি ওসমানী, হোসনে আরা বেগম, লুৎফর রহমান,শামীম আহমেদ,ইদুন্নেছা খাতুন, তাহমিনা আক্তার,নুরুন্নাহার।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *