র‌্যাব-১১ এর মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ৫ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল শুক্রবার ৬ জানুয়ারী, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দিঘীরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে ১,৫৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা যথাক্রমে, মোঃ মনির হোসেন (৪১), পিতা-মৃত সিরাজুল হক, সাং-দিঘীরপাড়, পোঃ-আমিনপুর, থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ, মোঃ আবুল কালাম (৩৫), পিতা-মোঃ আজগর আলী, সাং-নোয়াপাড়া, পোঃ- তারাবো, থানা-রুপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, মোঃ আলী আলম বাদল (৩৮), পিতা-মৃত রহমান আলী, সাং-তারাবো বাজার, পোঃ-তারাবো, থানা-রুপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, মোঃ মুর সাইদ হোসেন (৩২), পিতা-মোঃ হাবিবুর রহমান, সাং-হাবিবপুর, পোঃ-বড়নগর, থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ, মোঃ রিপন বেপারী (৪৫), পিতা-মৃত চাঁন মিয়া ব্যাপারি, সাং-কৃষ্টানগর, এবং ৬ নং ওয়ার্ড, পোঃ-আমিনপুর, থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের নগদ ৩,৪০০ টাকা, ৬টি মোবাইল, ১০টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

র‍্যাব ১১ এর একটি সুত্র জানায় মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *