ঝালকাঠিতে সারা বাংলা ৮৮ ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Uncategorized অন্যান্য


ঝালকাঠি প্রতিনিধি ঃ ঝালকাঠিতে সারা বাংলা ৮৮ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ১২ জানুয়ারী, বিকালে ঝালকাঠি শহরের পূর্বচাদকাঠি ব্রাকমোড়ে শীত বস্ত্র কম্বল বিতরণকালে উপস্থি ছিলেন সারা বাংলা ৮৮ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর আলতাফ হোসেন খলিফা, জয়েন্ট কো অর্ডিনেটর এডভোকেট নাসিমুল হাসান, সংগঠনের সদস্য চন্দন পোদ্দার, বিষ্ণু চন্দ্র ধর, সরদার মো: সাফায়েত হোসেন, শামীম আহসান, আলম মুন্সী, বিপ্লব গাজী, তাওহীদ খান প্রমুখ।

এ সময় অর্ধশতাধিক গরীব, অসহায়, শীতার্ত নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় শীতার্ত গরীব মানুষ কম্বল পেয়ে মুখে হাসি ফুটে উঠে। কম্বল পেয়ে স্থানীয় গোলবানু জানায়, “এবার প্রচন্ড শীতে আমরা অনেক কষ্ট পেয়েছি। কম্বল টি দিয়ে ঘরের সকলে শীত নিবারণ করতে পারবো। যারা কম্বল দিয়েছেন তাদের জন্য মন ভরে আল্লাহর দরবারে দোয়া করছি।”

সংগঠনের ঝালকাঠি জেলার কো- অর্ডিনেটর আলতাফ হোসেন জানান, “আমরা এসএসসি ৮৮ ব্যাচের বন্ধুরা মিলে একে অপরের পাশে দাড়ানোর জন্য এ সংগঠনটি সৃষ্টি করা হয়েছে। এটি দলমত নির্বিশেষে অরাজনৈতিক একটি সামাজিক সেবামূলক (চ্যারিটি) সংগঠন। এ সংগঠনের মাধ্যমে পিছিয়ে পড়া বন্ধুদের পাশে দাঁড়ানো।যেমন শিক্ষা, চিকিৎসা ও চাকুরী সহায়তা করা।

সংগঠনটির মাধ্যমে বংলাদেশের সব গুলো জেলায় এই ধরনের কর্মসূচী পালন করা হয়ে থাকে। সংগঠনটির প্রতিষ্ঠিাতা ও এডমীন প্যানেল আয়ারল্যান্ড প্রবাসী কাজি মোস্তাক আহমেদ ইমন। তিনি আয়ারল্যান্ড এর একজন সংসদ সদস্য।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *