অভিযোগ কে এম পি’র এস আই এর বিরুদ্ধে প্রতিবাদ জানাতে সংবাদ সম্মেলন

Uncategorized অপরাধ



পিংকি জাহানারা : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র এসআই কর্তৃক গুলি বাসায় রেখে ছেলেকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে গতকাল ৫ ফেব্রুয়ারী, বেলা ১২ টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করাকালীন উপস্থিত সাংবাদিকদের সামনে ভুক্তভোগী মোসাঃ জায়েদা আক্তার জানান,,গত ২ ফেব্রুয়ারী ২০২৩ তারিখে তিনি রাত ৪ টা ৪৫ মিনিটের সময় নামাজের উদ্দেশ্যে ওজু করতে বের হলে তখন তার বাড়ির চারপাশে কিছু লোককে দাঁড়িয়ে থাকতে দেখেন।

তখন তিনি তাদের জিজ্ঞেসা করেন, আপনারা আমার বাড়ির মধ্যে কেন? জিজ্ঞেসা করলে তখন তারা জিজ্ঞাসা করে আপনার ছেলে ফয়সাল কি বাসায় আছে? তখন তিনি বলেন, বাসায় ঘুমিয়ে আছে।এই কথা বলার সঙ্গে সঙ্গে তারা তার বাসায় প্রবেশ করার চেষ্টা করে। বাঁধা দেওয়ার চেষ্টা করে তাদের পরিচয় জানতে চাইলে একজন বলেন,তিনি ডিবির এস. আই অনুপ কুমার ঘোষ।

এই বলেই ভুক্তভোগী জায়েদা আক্তারকে ধাক্কা মেরে ফেলে দেয়। ধাক্কা খেয়ে এক চোখে গুরুতর আঘাত পেয়ে পরে যান।
তিনি ওঠার চেষ্টা করলে একজন বলে ওঠে আপনি উঠবেন না, ওখানেই বসে থাকেন।
ভুক্তভোগী আরো জানান, ওখানে বসে থাকার পরে তার ছেলেকে ঘর থেকে বের করে বাহিরে নিয়ে হ্যান্তকাপ দিয়ে দাঁড়িয়ে রাখে এবং ঘরে প্রবেশ করে ছোট কালো একটা চামড়ার ব্যাগ তার বারান্দায় থাকা কাপড়ের মধ্যে রাখে।

তিনি তাদের দেখতে পান। পুনরায় তার ছেলেকে বাহিরে রেখে তাকে চিৎকার করে বলে তার বাসায় পিস্তলের গুলি পাওয়া গিয়েছে। তখন তিনি এ কথা অস্বীকার করলে তাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে তার ছেলেকে নিয়ে চলে যায় এবং তারা বলে এ নিয়ে কোনো টু শব্দ হলে সমস্যা হবে।

জায়েদা আক্তারের অভিযোগ, কে এম পি’র এস আই অনুপ কুমার ঘোষ কোন রকম সার্চ ওয়ারেন্ট ছাড়াই সাজানো মামলা দিয়ে ছেলেকে ধরে নিয়ে গিয়েছে। কে এম পি’র এস আই ও তার সহযোগী তার পরিবারকে বড় ধরণের ক্ষতি করার চেষ্টা করছে।
তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জোর দাবি জানান মোসাঃ জায়েদা আক্তার।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *