পঞ্চগড় জেলায় বিএসটিআই’র মোবাইল কোর্ট কর্তৃক ৫০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি : খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে জেলা প্রশাসন, পঞ্চগড় ও বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে মেসার্স সরকার ফিলিং স্টেশন, দেবীগঞ্জ, পঞ্চগড়ে আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্যাংক ক্যালিব্রেশন সনদ মেয়াদউত্তীর্ণ থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ এর ৩২(৩)/৪৮ ধারায় ৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্টি পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম রব্বানী সরদার, দেবীগঞ্জ, পঞ্চগড় ।

প্রসিকিউটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ আহসান হাবীব, পরিদর্শক (মেট্রোলজি) এবং আরও উপস্থিত ছিলেন মোঃ মেসবাহ-উল-হাসান, ফিল্ড অফিসার (সিএম), ইশতিয়াক আহম্মেদ, ফিল্ড অফিসার (সিএম)। বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও
জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *