কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদ সহ ৩ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪৬ লিটার চোলাই মদ, ০৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজাসহ ৩ (তিন) জন মাদক কারবারি গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ৩ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ খায়রুল ইসলাম (২৫), পিতা-রবিউল ইসলাম গাজী, সাং-খড়িয়া, থানা-পাইকগাছা, জেলা-খুলনা, মোঃ হিমেল সেরনিয়াবাদ (২৮), পিতা-মোঃ শাহিন সেরনিয়াবাদ, সাং-কাদেরের খালপাড়, থানা-হরিণটানা, জেলা-খুলনা, এ/পি সাং-কৃষ্ণনগর (শিকদার পেট্রোল পাম্পের পিছনে), থানা-লবণচরা এবং মোঃ রিয়াজ শেখ(২২), পিতা-মোঃ নাসিমুল শেখ, সাং-কার্তিককুল দক্ষিণপাড়া, থানা-দৌলতপুর, খুলনা।

এ সকল মাদক ব্যাবসায়ীদের খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র খুলনা, হরিণটানা ও আড়ংঘাটা থানা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ৪৬ লিটার চোলাই মদ, ৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *