রংপুর মেট্রোপলিটন এলাকায় ট্রাফিক সচেতনতামূলক পথসভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ১৬ মার্চ, দুপুর ১২টায় রংপুর মহানগরীর যানজট হ্রাসকরণ, থ্রি-হুইলার সংখ্যা নিয়ন্ত্রণ, ফুটপাত দখলমুক্তকরণ, নির্দিষ্ট লেন ব্যবহারে উদ্বুদ্ধকরণ ও জনগণকে সচেতনতার লক্ষ্যে ট্রাফিক বিভাগের আয়োজনে ধারাবাহিক কর্মসূচির ১ম দিনে আজ সিটিবাজার এলাকায় সচেতনতামুলক পথসভা অনুষ্ঠিত হয়।
টি আই (এডমিন) মো: বেলাল হোসেনের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অর্থ ও প্রশাসন) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম ও সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মোঃ মাহফুজার রহমান এবং ট্রাফিক বিভাগের বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

সভায় অতিথিগন নগরীর বর্তমান যানজট পরিস্থিতি, আরপিএমপি’র অবস্থান ও দায়িত্ব, সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্ট দপ্তরের দায়-দায়িত্ব ও সহযোগিতা এবং জনগণের ট্রাফিক সচেতনতা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। সভায় রিকশা/অটো রিকশার সংখ্যা সীমিত করা ও দুই রংয়ে বিভক্ত করা,

ফুটপাত পরিষ্কার রাখা,পার্কিং প্লেস নির্ধারণ, বিকল্প রাস্তা তৈরি, সঠিক স্থানে ওভার ব্রীজ স্থাপন, সিসিটিভি’র সম্প্রসারণ ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয়ে সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্ট দপ্তরকে আরো সহযোগিতামূলক ও দায়িত্বশীল ভূমিকা রাখার জন্য দৃষ্টি আকর্ষণ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *