আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষে পুলিশ সদর দপ্তরে বিশেষ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ১৬ মার্চ বিকাল সাড়ে ৩ টায় “আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌ-পথের নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভা” পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা এর মূল ভবনের ‘হল অব প্রাইড’ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। আইজিপি, বাংলাদেশ পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে উক্ত ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই আইজিপি, বাংলাদেশ পুলিশ ভার্চুয়ালি উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। পরবর্তীতে আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌ-পথের নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

যাতে করে আসন্ন রমজানের জনগণ নির্বিঘ্নে কেনাকাটা করতে পারে এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদের ছুটিতে তারা নিজ নিজ গন্তব্যে সুস্থ ও সুন্দরভাবে পৌঁছাতে পারে সেই আহ্বান জানান।

উক্ত ভিডিও কনফারেন্স সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর হতে সংযুক্ত ছিলেন মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম মহোদয়, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ ও সকল থানার অফিসার ইনর্চাজবৃন্দ উপস্থিত ছিলেন এবং আইজিপি মহোদয়ের দিকনির্দেশনা মূলক বক্তব্য শুনে সেই মাফিক কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

পরবর্তীতে আইজিপি, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ভার্চুয়াল সভার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *