নিরাপত্তা পরিকল্পনায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বিশেষ ব্রিফিং

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ১৬ মার্চ বিকাল .৫ টা ২০ মিনিটের সময় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের কনফারেন্স রুমে শুক্রবার ১৭ মার্চ, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে মহানগরীর সর্বত্র নিরাপত্তায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের করণীয় সম্পর্কে একটি বিশেষ ব্রিফিং অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ ও সকল থানার অফিসার ইনর্চাজগণ ও অন্যান্য অফিসারবৃন্দ। সভার শুরুতেই পুলিশ কমিশনার উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।

এরপর শুক্রবার ১৭ মার্চ, “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মদিন” এবং “জাতীয় শিশু দিবস ২০২৩” উপলক্ষে মহানগরীর বিভিন্ন প্রোগ্রাম যেমন: বঙ্গবন্ধু মুরালে সর্বস্তরের জনগণের পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি এবং টাউনহলে আলোচনা সভা সহ বিভিন্ন অনুষ্ঠান সমূহের নিরাপত্তায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের করণীয় সম্পর্কে ব্রিফিং করে সতর্কতার সাথে ডিউটি করার আশাবাদ ব্যক্ত করেন।

এরপর পর্যাক্রমে উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে), উপ-পুলিশ কমিশনার (ডিবি), উপ-পুলিশ কমিশনার (অপরাধ), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) একইভাবে আগামীকালের বিভিন্ন অনুষ্ঠান নিয়ে আমাদের কর্তব্য ও করণীয় সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *