ভোক্তা অধিদপ্তর কু‌মিল্লা জেলা কার্যাল‌য় কর্তৃক সেমাই কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা সহ ২০০ কেজি মেয়াদোত্তীর্ন ময়দা জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয়

কুমিল্লা প্রতিনিধি : সোমবার ৩ এ‌প্রিল,জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের মহাপ‌রিচালক এর নি‌র্দেশনা মোতা‌বেক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে কু‌মিল্লার বালুতুপা এলাকার এক‌টি সেমাই কারখানায় অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে সময় মেয়াদ উত্তীর্ণ ময়দা ব‌্যবহার ক‌রে সেমাই প্রস্তুত, অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে সেমাই‌য়ের মণ্ড তৈ‌রি, প্যাকেটের গা‌য়ে মিথ্যা ঘোষণা দি‌য়ে ভোক্তাকে প্রতা‌রিত করা ও ওজ‌নে কারচূ‌পির ম‌তো ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের অ‌ভি‌যো‌গে মেসার্স ফুলবন ফুড প্রোডাক্টস না‌মের প্রতিষ্ঠান‌টি‌কে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আই‌নে ১ লাখ টাকা জ‌রিমানা করা হয় ও প্রতিপাল‌নের জন্য সাতটি নি‌র্দেশনা দেওয়া হয়।

এ সময় ১০০ কে‌জি মেয়াদ উত্তীর্ণ ময়দা জব্দ ক‌রে ধ্বংস করা হয়। বেলা ১১টা থে‌কে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে উপ‌জেলা স্যানিটারী ইন্স‌পেক্টর এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যলয়ের সহকারী পরিচালক মোঃ আসাদুল ইসলাম আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে ভোক্তা অধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যলয়ের এধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটি একটি চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *