রংপুরে বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযানে ১২ টি ইটভাটার বিরুদ্ধে মামলার উদেশ্যে জব্দ তালিকা তৈরি

Uncategorized আইন ও আদালত রংপুর

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর গুণগত মান সনদ না নিয়ে ইট ভাটায় ইট উৎপাদন ও বিক্রি, বিতরণ করার অপরাধে সোমবার ৩ এপ্রিল রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে যে সকল প্রতিষ্ঠানের সিএম লাইসেন্স নেই, সেই সকল প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের উদেশ্যে জব্দ তালিকা করা হয়েছে। পাশাপাশি প্রতিষ্ঠান সমুহকে ৭ দিনের মধ্যে অবশ্যই আবেদন দাখিল করতে পরামর্শ দেয়া হয়েছে।

এইচ টি ব্রিকস (HTB), দানেশনগর, পীরগঞ্জ, ভাই ভাই ব্রিকস (VVB), দানেশনগর, পীরগঞ্জ, রংপুর, এস আর এম ব্রিকস ( SRM), ছাতুয়া, টুকুরিয়া, পীরগঞ্জ, এ আর বি (ARB) ব্রিকস, খালাশপীর, পীরগঞ্জ ই এস ব্রিকস ( ESB), বাসুদেবপুর, পীরগঞ্জ এম জি এ ব্রিকস (MGA), হরনাথপুর, পীরগঞ্জ, এম টি বি (MTB) ব্রিকস, কাঞ্চনপুর, পীরগঞ্জ, এম এফ এম ব্রিকস-১ (MFM), কাঞ্চনপুর, বাগদুয়ার রসুলপুর, পীরগঞ্জ ( বিল বাকি), এস এফ বি-২ ব্রিকস (SFB), কাঞ্চনপুর, পীরগঞ্জ, রংপুর, এ বি এস ব্রিকস -১, বাজে শিবপুর, বাগদুয়ার রসুলপুর, পীরগঞ্জ, এ বি এস ব্রিকস -২, বাজে শিবপুর, বাগদুয়ার রসুলপুর, পীরগঞ্জ, রংপুর, এম এফ এম ব্রিকস-২, কুমেদপুর, পীরগঞ্জ, রংপুর ( বিল বাকি)।

এছাড়াও এইচ ডি বি ব্রিকস, সিলিমপুর, পীরগঞ্জ, উত্তরণ ব্রিকস, পালগড়, অনন্তরামপুর, পীরগঞ্জ, এ এইচ বি ব্রিকস, থিরারপাড়া, পীরগঞ্জ, রংপুর এর সিএম লাইসেন্স নবায়নের জন্য আবেদন জমা দেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

উক্ত অভিযানটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের মোঃ দেলোয়ার হোসেন,ফিল্ড অফিসার (সিএম) ও খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার ( সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান,জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *