খুলনায় দুর্বৃত্তের হাতে ইজিবাইক চালক খুন ও ইজিবাইক ছিনতাই

Uncategorized অপরাধ খুলনা

পিংকি জাহানারা: খুলনা মহানগরীর রুপসা ব্রীজ সংলগ্ন লবণচরা থানাধীন পার্শ্ববর্তী ডেসটিনির মাঠ নামক এক পরিত্যক্ত এলাকায় মো. রাফি ইসলাম নামের এক ইজিবাইক চালককে নৃশংসভাবে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।


বিজ্ঞাপন

সোমবার ৩ মার্চ, আনুমানিক দুপুর ২ টার সময় নগরীর লবণচরা থানাধীন ডেসটিনির পরিত্যক্ত মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে লবনচরা থানার পুলিশ। নিহত মোঃ রাফি ইসলাম (২৩) সাতক্ষীরার তালা উপজেলার শুকদেবপুর তেতুলিয়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে। তিনি খুলনার দৌলতপুর এলাকার বাসিন্দা।

এ ব্যাপারে খুলনার লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, স্থানীয়রা ডেসটিনির পরিত্যক্ত মাঠে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান , রোববার বাসা থেকে বের হয়ে রাফি আর ফেরেনি। তিনি যে ইজিবাইক চালাতেন সেটির খোঁজও পাওয়া যাচ্ছে না। তার শরীরে ধারালো কোনও অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে, তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত মোঃ রাফি ইসলাম এর বাবা আজিজুল ইসলাম জানান, ঘটনার দিন সকাল ১০ টায় বাড়ি থেকে না খেয়ে বের হয় রাফি।পরবর্তীতে ছেলে খাবার খেয়েছে কিনা ফোন করে জিজ্ঞাসা করতে গেলে ছেলের ফোন সাড়ে ১০ টায় বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে বাবা পাগলের মতো খোঁজাখুজি করলে এক পর্যায়ে গাড়ির মালিকের কাছ জানতে পারেন যে,ছেলের মরদেহ লবনচরা ডেসটিনির পরিত্যক্ত মাঠে পাওয়া গিয়েছে। খবর শোনার পর থানায় ছুটে যায় বাবা।
এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহত মোঃ রাফি ইসলামের বাবা আজিজুল ইসলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *